তাহসান গাইবেন এবার ছয়টি জেলায়

প্রথম প্রকাশঃ এপ্রিল ২৬, ২০১৬ সময়ঃ ৮:৩৭ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১০:৩৮ পূর্বাহ্ণ

রাসিব মোস্তফা

 

ঙঙঙঙঙঙ

অভিনয়ের মাঝে কিছুটা বিরতি টেনে এবারে গানের প্রতি একটু বেশী মনোযোগী হতে যাচ্ছেন এ সময়ের জনপ্রিয় সঙ্গীত ও অভিনয় শিল্পী তাহসান খান। বরাবরের মতই তাহসান থাকেন ছোটপর্দার একক অধিপতি। সকল ব্যস্ততার মাঝেও টাইট সিডিউল মেইনটেইন করে রুটিন করে সকাল-সন্ধ্যা শর্ট দিয়েছেন। এর কারণেই দর্শকরা উপহার পেয়েছেন একের পর এক রোমান্টিক নাটক। গত ভালোবাসা দিবসের সর্বোচ্চ সংখ্যক নাটকে তাকে দেখা গেছে টিভির পর্দায়।নাটকের ব্যস্ততায় গানে খুব বেশি সময় দিতে পারেননি তিনি।  তাই অভিনয়ের ব্যস্ততা কাটিয়ে এবারে তিনি নিয়ে এসেছেন নতুন একটি চমক। শুরু করেছেন নতুন প্রজেক্ট। যেটি তার বন্ধু এবং সকল ভক্তদের জন্য নিঃসন্দেহে একটি খুশির খবর।  ‘সিক্স সিটি ট্যুর উইথ তাহসান অ্যান্ড দ্যা ব্যান্ড’ নামে ইতিমধ্যেই  তিনি ফেইসবুক  পেজে একটি পোষ্ট শেয়ার করেছেন ।

ুুু

‘তাহসান অ্যান্ড দ্যা ব্যান্ড’ এবারে থাকবে দেশজুড়ে  । মোট ছয়টি শহরে কনসার্ট করবে দলটি। শুরুটা হবে কুমিল্লা থেকে। কুমিল্লার শিল্পকলা একাডেমীতে ২৮ এপ্রিল  গান পরিবেশন করবে তাহসান ও তার দল। অনুষ্ঠান শুরু হবে দুপুর আড়াইটায়। টিকিটের দাম ৩০০ ও ৫০০ টাকা। বাকি জায়গাগুলোতে অনুষ্ঠান এর সময় উল্লেখ না থাকলেও কুমিল্লার পর পর্যায়ক্রমে খুলনা, রংপুর, চিটাগাং, বরিশাল ও সিলেটে কনসার্টে অংশ নেবেন তিনি।

উল্লেখ্য, সম্প্রতি প্রকাশ হয়েছে তাহসান ও ইমরানের প্রথম দ্বৈত অ্যালবাম ‘মন কারিগর।  সুর ও সংগীতায়োজনে ছিলেন ইমরান নিজেই। এবারই প্রথম একসঙ্গে কাজ করলেন তাহসান, জীবন ও ইমরান। অ্যালবামটিতে তাহসানের গাওয়া গানগুলোর শিরোনাম ‘মন কারিগর’, ‘কেউ না জানুক’ এবং ‘ধ্রুবতারা’। ইমরান গেয়েছেন ‘শোনো তুমি’, ‘নিশিরাতে’ এবং ‘বলো কবে দেখা হবে’। ইতিমধ্যেই সব খানে গানগুলো খুব ভালো সাড়া ফেলেছে।

 

প্রতিক্ষণ/এডি/আরএম

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G